অয়ন ওসমানের পক্ষে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে  ইফতার ও দোয়া মাহফিল

আজকের নারায়নগঞ্জঃ     ্নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমানের পক্ষে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ জুন) ফতুল্লার পশ্চিম কায়েমপুরে ও সিদ্ধিরগঞ্জের পাইনাদি জামে মসজিদে মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য পৃথকভাবে এ ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

অয়ন ওসমানের পক্ষে ছাত্রলীগ নেতা শাহ্রিয়া রেজা হিমেললের আয়োজনে ফতুল্লার পশ্চিম কায়েমপুরের জামিআ ইব্নে আব্বাস (রা:) ইসলামীয়া মাদ্রাসায়া ইফতার মাহফিলে এসময় উপস্থিত ছিলেন-মহানগর ছাএলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল, মহানগর ছাএলীগ নেতা রনজিৎ সাহা, ফাহিম, ইকবাল হোসেন, ১২নং ওয়ার্ড ছাএলীগ সভাপতি মো:মেহেদী হাসানসহ মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গনমাণ্য ব্যক্তিরা। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ শামীম ওসমান, অয়ন ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্য ও দেশবাসীর জন্য বিশেষ দোয়া করা হয়।

অন্যদিকে সিদ্ধিরগঞ্জের পাইনাদি জামে মসজিদে মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য ইফতারের আয়োজন করেন সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ইলিয়াস ইসলাম লিয়ন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন-মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ,সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল, মহানগর ছাএলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাসিম মাহমুদ তপন, মহানগর ছাএলীগ নেতা শাহরিয়া বাপ্পি, রনজিৎ সাহা, ফাহিম, ইকবাল হোসেন, ১২নং ওয়াড ছাএলীগ সভাপতি মো: মেহেদী হাসানসহ স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মী, মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গনমাণ্য ব্যক্তিরা। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ শামীম ওসমান, অয়ন ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্য ও দেশবাসীর জন্য বিশেষ দোয়া করা হয়।