জাহাঙ্গীর আলমের মৃত্যুতে না`গঞ্জ জেলা বিএনপির শোক প্রকাশ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার, নারায়ণগঞ্জ মহানগর যুবদল এর সাবেক আহবায়ক ও শহর বিএনপির সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। শনিবার ৯ জুন রাত সাড়ে ১১টায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির এবং সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।
গনমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, জাহাঙ্গীর আলম এর এই মৃত্যুতে বিএনপি এক অকুতোভয়, ত্যাগী এবং সংগ্রামী নেতাকে হারালো, যেই ক্ষতি অপূরণীয়। তিনি ছিলেন নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী শক্তির এক বিশাল ধারক ও বাহক। অবৈধ দখলদার সরকার ও তাদের পূর্বসূরি দোষরদের শত অত্যাচার নিপীড়নও তাকে দলের প্রতি তার কর্তব্য ও দায়িত্ব থেকে বিন্দুমাত্র বিচ্যুত হতে দেয়নি।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এলাকার বিএনপির নেতা কর্মীরা দলের প্রতি তার অবদান এর কথা সব সময় শ্রদ্ধা ও ভালবাসার সাথে স্বরন রাখবে। আমরা মহান আল্লাহতালার দরবারে জাহাঙ্গীর আলম এর রুহের মাগফেরাত কামনা করছি এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন এর পক্ষ থেকে তার শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়পরিজন, ও অসংখ্য গুণগ্রাহীর প্রতি সহমর্মিতা জানাচ্ছি।