মতলব উত্তরে সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলা উদযাপন

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) : ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ এই শ্লোগান নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলা-২০১৮ উদযাপন হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে বটমূলে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ মাহফুজ মিয়ার সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ছাত্র মাহিবুল হাসান।

বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন, সহকারি কমিশনার (ভূমি) শুভাশীষ ঘোষ, মতলব উত্তর থানার ওসি মো. কবির হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মো. ইকবাল হোসেন ভূঁঞা, জনস্বাস্থ্য প্রকৌশলী সজীব চন্দ্র বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল কাইয়ুম খান, সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারি জাহাঙ্গীর আলম, সহকারি শিক্ষা অফিসার মোজাম্মেল হকসহ কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থী। এরপর সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলার আয়োজন করা হয়।