আলোকিত মা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা বুধবার,প্রধান অতিথি পলাশ

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ):  মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও রেনেসাঁ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে বুধবার সকাল ৯ টায় আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে আলোকিত মা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০১৮।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহ্মাদ পলাশ।

রেনেসাঁ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মঞ্চ ও টিভি অভিনেতা মোখলেসুর রহমান তোতার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এনটিভির নারায়ণগঞ্জ জেলার স্টাফ রিপোর্টার নাফিজ আশরাফ, আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল কুমার সরকার, আলীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নমিতা দাস, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি হাজী মোঃ মফিদুল ইসলাম, সাধারণ সম্পাদক হাজী মোঃ মনির উদ্দিন, আলীগঞ্জ মাদ্রাসার সাধারণ সম্পাদক হাজী মোঃ নাছির উদ্দিন, আলীগঞ্জ ক্লাবের কোষাধ্যক্ষ হাজী মোঃ আরিফুল ইসলাম।

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ৬০ টি স্কুলের ৬শত কৃতি শিক্ষার্থী যারা ২০১৭ সালে পি.এস.সি, জে.এস.সি ও এস.এস.সিতে এ+ পাওয়ার কৃতিত্ব দেখিয়েছে সে সকল ছাত্র-ছাত্রীদের পাশাপাশি তাদের মায়েদের সংবর্ধনা প্রদান করা হবে। উল্লেখ্য, মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশন ২০১৩ সালে প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকেই আজকের শিক্ষার্থীরা যাতে আগামীর অপার সম্পদে পরিনত হতে পারে সে লক্ষ্যে প্রতি বছর তাদেরকে অনুপ্রাণিত ও উৎসাহিত করার লক্ষ্যে এ সংবর্ধনা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় এবছরও ৬শত ছাত্র-ছাত্রী ও তাদের মায়েদের সংবর্ধিত করার মহতি উদ্যোগ গ্রহন করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব কাউসার আহ্মাদ পলাশ।

উক্ত অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিত থেকে সংবর্ধনা গ্রহন করার জন্য কৃতি ছাত্র ছাত্রী ও আলোকিত মায়েদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন রেনেসাঁ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মোঃ হাফিজ।