আজ গোলাম সারোয়ারের মৃত্যুবার্ষিকী ,৩ নভেম্বর দোয়া অনুষ্ঠান

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এক সময়ের তুখোড় নেতা গোলাম সারোয়ারের তৃতীয় মৃত্যুবার্ষিকী মঙ্গলবার ৩০ অক্টোবর। ২০১৫ সালের সালের এ দিনে তিনি ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কর্মসূচী পেছানো হয়েছে। তাঁর ছোট ভাই শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু  জানান, পারিবারিকভাবে আগামী ৩ নভেম্বর দিনব্যাপী মিলাদ ও দোয়া পালন করা হবে।

জানা গেছে, ২০১৫ সালের ৩০ অক্টোবর মৃত্যুর আগের ২০ দিন ধরেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন গোলাম সারোয়ার।

ছাত্রজীবনে অত্যন্ত মেধাবী ছাত্র সারোয়ার নারায়ণগঞ্জ বারএকাডেমী স্কুল থেকে ইংরেজীতে রেকর্ড নাম্বার পেয়ে তিনি এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। ঢাকার নটরডেম কলেজ থেকে তিনি এইচএসসি পাশ করেন। পরে তিনি তোলারাম কলেজ থেকে স্নাতক পাশ করেন। তোলারাম কলেজে পড়ার সময় থেকে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন।

নব্বই দশকে শহর যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে সক্রিয় ছিলেন রাজনীতির মাঠে। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর থেকেই রাজনীতি থেকে এক প্রকার নির্বাসিতই ছিলেন সারোয়ার। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সারোয়ার দেশে ফিরে আসলেও শারিরীক অসুস্থ্যতার কারণে রাজনীতিতে সক্রিয় হননি। এর মধ্যে সারোয়ার মস্তিস্ক, কিডনী রোগে ভুগছিলেন।