না‘গঞ্জে এসএম আকরামের নেতৃত্বে ঐক্যফ্রন্টের সমাবেশ!

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  নারায়নগঞ্জ-৫ আসনের সাবেক এমপি  এসএম আকরাম নতূন মোড়কে মাঠে নামছেন বলে  জানা গেছে। নারায়ণগঞ্জ জেলা নাগরিক ঐক্যর প্রধান সমন্বয়ক হিসাবেই তাকে দেখা যেতে পারে নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক  আহবায়ক আকরামকে।

জানা গেছে, এরই মাঝে বিএনপি ও গনফোরাম সহ বিভিন্ন শ্রেনীপেশার গন্যমান্য লোকদের নিয়ে নারায়ণগঞ্জে জাতীয় ঐক্যের একটি বৈঠকও অনুষ্ঠিত হয়েছে।  নারায়ণগঞ্জ জেলা গনফোরামের সভাপতি দেলোয়ার হোসেন চুন্নুর আয়োজনে  বৈঠকে এসএম আকারাম ছাড়াও বিএনপি থেকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এই বৈঠকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট মোস্তফা করিমও উপস্থিত ছিলেন। বৈঠক সূত্রে জানা গেছে নারায়ণগঞ্জ শহরে নাগরিক ঐক্যের একটি বিশাল সমাবেশ করার প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে।

এদিকে এ বিষয়ে সাংবাদিক এডভোকেট মোস্তফা করিম গনমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বৈঠকের সত্যতা স্বীকার করে বলেছেন, বৈঠকে এসএম আকরাম উপস্থিত ছিলেন এবং নারায়ণগঞ্জে জাতীয় ঐক্যের সমাবেশের সিদ্ধান্তও হয়েছে। এ ব্যাপারে আবারও বসা হবে।

অপরিদিকে এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সবুর সেন্টু ওই বৈঠকে উপস্থিত থাকার কথা স্বীকার করে তিনিও একই সুরে  বলেছেন, শিগগিরই নারায়ণগঞ্জে জাতীয় ঐক্যফ্রন্ট একটি বিশাল সভা করবে। তিনি বৈঠকে এসএম আকরাম উপস্থিত থাকার কথাও স্বীকার করেন।

ফলে নারায়নগঞ্জ-৫ আসনের ঐক্যফ্রন্টের ব্যানারে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে পারেন এসএম আকরাম এ ধরনের আভাস বাস্তবে রূপ নিতে পারে বলে সংশ্লিষ্টদের ধারনা।