জেল হত্যা দিবস পালনে ফরাজীকান্দিতে প্রস্তুতি সভা ও নৌকার পক্ষে মিছিল

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) : আগামী ৩রা নভেম্বর জাতীয় জেল হত্যা দিবস পালন উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের সামনের মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভাবেশ সফল ও সার্থক করার লক্ষ্যে ফরাজীকান্দি ইউনিয়নের ৩, ৪ ও ৬নং ওয়ার্ড আ.লীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের উদ্যোগে সরদারকান্দি (বাদামতলী বাজার) প্রস্তুতি সভা ও নৌকা মার্কার সমর্থনে মিছিল অনুষ্ঠিত হয়।
ইউপি সদস্য মাহবুব আলম মিস্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী নাছিম রানার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, প্রধান বক্তা জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর দক্ষিনে সাংগঠনিক সম্পাদক শিক্ষানুরাগি লায়ন ফারুক আহমেদ (তিতাস)।
আরো বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এসএম নোমান দেওয়ান, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আ. রহিম দেওয়ান, সহ- সভাপতি বেলাল হোসেন দেলোয়ার, সাধারণ সম্পাদক আ. মান্নান, মিজানুর রহমান দেওয়ান, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহাজাহান মোল্লা। মিছিলটি সরদারকান্দি বাদামতলী বাজার হইতে শুরু হয়ে ছোটহলদিয়া বাজারে এসে শেষ হয়।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ বালেন, ৩রা নভেম্বরের জনসভা সফল করার জন্য সবাইকে সমাবেশে যোগদান করে মন্ত্রী মায়া চৌধুরীর উন্নয়নের প্রমাণ করতে হবে। বাংলাদেশ যাতে এগিয়ে যেতে না পারে, স্বাধীনতা যাতে ব্যর্থ হয়, স্বাধীন বাংলাদেশ যাতে ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয় সেই চক্রান্ত করে স্বাধীনতা বিরোধী চক্র। এদেশে যেন কোনদিন স্বাধীনতার সপক্ষের শক্তি মাথা তুলে দাঁড়াতে না পারে সেই ষড়যন্ত্র থেকেই নিরাপদ স্থান জেলখানার অভ্যন্তরে এই হত্যাকান্ড তারা সংগঠিত করে।
এসময় উপস্থিত ছিলেন- আ’লীগ নেতা জমশেদ বেপারী, সহকারী শিক্ষক আ. বাতেন, আনোয়ারুল কবির, মহসীন, ইউপি সদস্য ইসমাইল হোসেন, কৃষকলীগ নেতা রুবেল রানা, যুবলীগ নেতা আবু বক্কর, স্বেচ্ছাসেবকলীগ নেতা আল- আমিন, জুয়েল সরকার প্রমুখ।