হাজী সামছুল হক চৌধুরী বাবুল মাথাভাঙ্গা আদর্শ উ’বি সভাপতি নির্বাচিত

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :  মতলব উত্তর উপজেলার মাথাভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় হাজী সামছুল হক চৌধুরী বাবুল সপ্তমবারের জন্যে সভাপতি নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে বিদ্যালয় মিলনায়তনে ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলম এ ঘোষণা দেন।
উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান হাজী সামছুল হক চৌধুরী বাবুল মাথাভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ছাড়াও দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও নাছিরাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্ব দীর্ঘ দিন ধরে পালন করে আসছেন।
শিক্ষানুরাগী হাজী সামছুল হক চৌধুরী বাবুল এলাকার শিক্ষার গুণগত মান বৃদ্ধির জন্যে নিরলসভাবে কাজ করে আসছেন। বাবুল চৌধুরী ৭ম বারের জন্যে সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা তাঁকে অভিনন্দন জানিয়েছেন। তিনি ২০১৮ সালে চাঁদপুর জেলার বিদ্যালয় ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।