রুপগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী প্যানেল চেয়ারম্যান বদু গ্রেফতার

রূপগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী ও প্যানেল চেয়ারম্যান বদিউজ্জামান মোল্লা ওরফে বদুকে গ্রেফতার করেছেন র‌্যাব-১১ এর সদস্যরা। শুক্রবার (২৬ অক্টোবর) রাতে উপজেলার তারাব পৌরসভার মাসাবো এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেপ্তার করা হয়।

বদিউজ্জামান বদু পার্শবর্তী সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান। তিনি পেরাব এলাকার নজরুল মাষ্টারের ছেলে। এ ব্যপারে র‌্যাব-১১ এর ডিএডি মোতালেব ঢালী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।
র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, বদিউজ্জামান মোল্লা ওরফে বদু দীর্ঘ দিন ধরে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে বলে তাদের কাছে সংবাদ ছিলো। এছাড়া বদুর বিরুদ্ধে রূপগঞ্জসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। র‌্যাবের কাছে সংবাদ ছিলো রাতে মাসাবো এলাকার মোশারফ হোসেনের এক তলা বাড়িতে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে বদিউজ্জামান মোল্লা ওরফে বদু। পরে সেখানে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে ৪‘শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ বদুকে গ্রেফতার করা হয়। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।এদিকে, বদিউজ্জামান মোল্লা ওরফে বদুকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য রযাবকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।