মান্দায় ওসি মোজাফ্ফরের সাথে টিভি সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

 

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা থানায় সদ্য যোগদানকৃত ওসি মোজাফ্ফরের সাথে বিভিন্ন টেলিভিশনের সাংবাদিক ও সুধীজনরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।

শুক্রবার সন্ধ্যায় মান্দা থানায় ওসি’র কার্যালয়ে সাদর সম্ভাষণ ও সু-স্বাগতম জানানোর জন্য সৌজন্য স্বাক্ষাৎ এবং মতবিনিময় করেন অানন্দ টেলিভিশনের স্টাফ রিপোর্টার (নওগাঁ) কাজী মো:কামাল হোসেন, বিজয় টিভির উপজেলা প্রতিনিধি (মান্দা-মহাদেবপুর ও নিয়ামতপুর) অাব্দুল মজিদ সম্রাট, এস টিভি বাংলার বিশেষ প্রতিনিধি (নওগাঁ) বুলবুল অাহম্মেদ, এসবিসি টিভি এবং চ্যানেল সিক্স বাংলার নওগাঁ জেলা প্রতিনিধি, সাংবাদিক মাহবুবুজ্জামান সেতু প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,বন্ধু কর্ম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাহেব অালী,মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক অাকরাম হোসেন এবং সুলতান অাহমেদ লিটন প্রমূখ।

সাক্ষাৎকালে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, এক থানার ওসি বদলী হওয়ার পর অন্য থানায় যোগদান করার পর দায়িত্ব পালন শেষে অাকস্মিকভাবে পূনরায় পূর্বের থানায় ফিরে অাসা খুব অলৌকিক ব্যাপার।

ওসি মোজাফ্ফর জানান, মান্দার বস্ত্র ও মন্ত্রী মুহা: ইমাজ উদ্দিন প্রামানিকের সহযোগীতায় এবং অাল্লাহর অশেষ মেহেরবানীতে মান্দা থানায় ২০১৪ সালে যোগদান করার পর অনীবার্য কারন বশত: ২০১৬ সালে বদলী হয়ে পাবনা জেলার বেড়া থানায় দুই বছর দায়িত্ব পালন শেষে ২০১৮ সালে অাবারো মান্দা থানায় যোগদান করতে পেরে নিজেকে ধন্য মনে করতেছি।

তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় জানান,মান্দা থানায় যোগদানের পর মান্দার বিভিন্ন শ্রেনীপেশার অাপামর জনসাধারনের সাথে অনেকদিন পর দেখা হয়ে নিজের খুব ভালো লাগতিছে।

অামি কখনো কল্পনাতেও ভাবিনি যে, অামি অাবারো মান্দা থানায় অাসবো।

অথচ, কল্পনা অাজ বাস্তবায়িত হলো। অনেক বাধা বিপত্তি উপেক্ষা করে অবশেষে মান্দা থানায় গতকাল অাবারো যোগদান করলাম।

অামি বিশ্বাস করি মান্দার মানুষ অামাকে এখোনো ভোলেনাই।

তাইতো অাবারো অামার মান্দা থানায় ওসি’র দায়িত্ব পালনের জন্য এবং মান্দার মানুষদের ভালোবাসায় সিক্ত হয়ে কাজ করতে চাই।

এক্ষেত্রে অাপনাদের অবস্থান থেকে সার্বিক সহযোগীতা একান্তভাবে কাম্য।