না‘গঞ্জ জেলা যুবদলের বিক্ষোভ করে জিয়ার মাজারে গমন

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ) : নারায়ণগঞ্জ জেলা যুবদল শুক্রবার বেলা ১১টায় ঢাকায় জিয়ার মাজারে যাওয়ার পূর্বে বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় এক সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু।

সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম ফারুক খোকন, সহসভাপতি সালাহউদ্দিন চৌধুরী সালামত, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুর রহমান স্বপন, রফিকুল ইসলাম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা দেলোয়ার হোসেন, ভিপি তারিকুল ইসলাম তারিক, শামীম ভুঁইয়া, রজব আলী ফকির, নাসিম ভুঁইয়া, তারাব পৌর যুবদলের সাধারণ সম্পাদক আফজাল কবির, কাঞ্চন পৌর যুবদলের সাধারণ সম্পাদক মফিকুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ প্রমুখ।

সভায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজানো মামলার রায় বাতিল এবং নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। বাকশালী আওয়ামী লীগ সরকারের পতন দেখতে দেশবাসী অধীর আগ্রহে বসে আছে।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। এজন্য প্রয়োজনে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ ও ঢাকা শহর অচল করে দেয়া হবে। দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকার আহ্বান জানান এই নেতা। পরে জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা যুবদল।