গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোই ছিল বঙ্গবন্ধু‘র স্বপ্ন- পলাশ

 

আজকের নারায়নগঞ্জঃ জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ বলেছেন,সিয়াম সাধনার মাসে যত বেশী দান-সদকা করা যাবে,তত বেশী সওয়াব লাভ করা যায়। অন্যান্য সময়ের তুলনায় রমজান মাস গুনাহ থেকে মুক্তির মোক্ষম সময়। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনারবাংলা গড়ে এদেশের সাধারন মানুষের মুখে হাসি ফোটানো,এখন সে দায়িত্ব পালন করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা সকলে দোয়া করবো যাতে আগামীতেও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠিত হয়।
তিনি আরো বলেন,আর বঙ্গবন্ধু‘র আদরের সন্তান শেখ রাসেল স্মৃতি সংসদের নেতৃবৃন্দ ঈদ উপলক্ষে সেমাই-চিনি বিতরনের মধ্য দিয়ে দুঃস্থদের মাঝে যে হাসি ফোটানোর দায়িত্ব পালন করছেন তা একবারেই অতুলনীয়। এ জন্যে উনারা এই দুনিয়াতে যেমন সকলের প্রশংসার দাবীদার,ঠিক তেমনি আখেরাতেও সওয়াব অর্জনের পথ প্রশস্ত করে রাখছেন।
শেখ রাসেল স্মৃতি সংসদ কুতুবপুর ৬নং ওয়ার্ডের উদ্যোগে দুঃস্থদের ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ৯ জুন শনিবার সকালে পাগলা বাসস্ট্যান্ড এলাকায় এ ঈদ সামগ্রী বিতরন করা হয়।
সংগঠনের সভাপতি ফিরোজ মিয়ার সভাপতিত্বে সাধারন সম্পাদক বাবুল মিয়ার পরিচালনায় বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহসভাপতি সত্যজিৎ বাড়ৈ,আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়নের দক্ষিনবঙ্গ লাইন সম্পাদক আবুল হোসেন,কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামীলগি সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রাহাতসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এ সময় ৩ শতাধিক দুঃস্থের মাঝে সেমাই-চিনি বিতরন করা হয়।