সোনারগায়েঁ যুবলীগ ও বিএনপির দুই নেতাকে ২ অস্ত্রসহ আটক

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অস্ত্র ও গুলিসহ জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ ও বিএনপি নেতা মাসুদ রানাকে দুইটি বিদেশি অস্ত্রসহ আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রাম থেকে তাদেরকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম জানান, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরগোয়ালদী গ্রামে অভিযান চালিয়ে জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান ও বিএনপি নেতা মাসুদ রানাকে একটি ওয়ান শুটারগান, একটি ইয়ারগান ও চার রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া জানান, বিএনপি নেতা মাসুদ রানা পুলিশের চোখে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত পালিয়ে বেড়াচ্ছিলো। সে সোনারগাঁ থানায় দায়ের করা বিস্ফোরক মামলার অন্যতম পলাতক আসামী।

বুধবার রাতে সে দুইটি বিদেশি অস্ত্রসহ গোপনে জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমানের বাড়ীতে অবস্থান করছে খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আটককৃত মাহফুজুর রহমান মাহফুজ পিরোজপুর ইউপির চরগোয়ালদী গ্রাামের মৃত নুরুল ইসলাম ইমানের ছেলে ও মাসুদ রানা মঙ্গলেরগাঁও মিরবহরকান্দী গ্রামের শফিকুল ইসলামের ছেলে।