মান্নান,রুহুলসহ ২০০ বিএনপির নেতাকর্মীর আগাম জামিন লাভ

 

আইন-আদালত(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জের রুপগঞ্জ, ফতুল্লা ও সোনারগাঁ থানা বিএনপির ২শ নেতাকর্মী ১১টি নাশকতা ও বিস্ফোরক মামলায় উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে হাইকোর্ট ডিভিশনের বিচারপতি রেজাউল হক ও জাফর আহমেদের বেঞ্চ এ জামিন আদেশ দেন।

এতে জামিন পেয়েছেন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মান্নান, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন দেওয়ান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, রুপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম, কাঞ্চন পৌর যুবদলের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, ভূলতা ইউনিয়ন যুবদলের যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলামসহ রুপগঞ্জ সোনারগাঁ ও ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের ২ শতাধিক নেতাকর্মী।

বিএনপি নেতাকর্মীদের পক্ষে শুনানীতে অংশ নেন অ্যাডভোকেট জয়নাল আবেদিন, ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট মাহাবুবুর রহমান খান।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার জানান, এখন আর মামলা গ্রেফতারকে ভয় পাইনা আমরা। কারন ১২ বছর বিএনপির নেতাকর্মীদের উপড় চরম নির্যাতন চালানোর কারণে তাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। অচিরেই আন্দোলনের মাধ্যমে এই জালিম সরকারের পতন ঘটানো হবে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।