ডেঙ্গু জ্বরে আক্রান্ত নায়িকা পূর্ণিমা দোয়া চেয়েছেন

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা ডেঙ্গু জ্বরে আক্রান্ত। রাজধানীর একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিউ) দুই দিন চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অন্তত দুই সপ্তাহের বিশ্রামে থাকতে হবে পূর্ণিমাকে।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই তথ্য জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন পূর্ণিমার স্বামী আহমেদ ফাহাদ জামাল। তিনি জানান, পূর্ণিমার পক্ষ থেকে এই বার্তাটি সবার জন্য দেয়া হয়েছে।
উল্লেখ্য, জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে ‘এবং পূর্ণিমা’ নামে একটি সেলিব্রেটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন পূর্ণিমা। এরই মধ্যে অনুষ্ঠানটি প্রশংসিত হয়েছে। পাশাপাশি সিনেমায় অভিনয়ের জন্যও নিজেকে প্রস্তুত করছেন এই তারকা। সম্প্রতি ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ নামের দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা।
‘গাঙচিল’ নির্মিত হচ্ছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। সিনেমাটিতে জুটি হয়ে অভিনয় করবেন ফেরদৌস-পূর্ণিমা। তাদের সঙ্গে রয়েছেন কলকাতার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।
অন্যদিকে প্রায় ১০ বছর পর নায়ক মান্নার চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি থেকে নতুন সিনেমা নির্মিত হতে যাচ্ছে। ‘জ্যাম’ নামে সিনেমাটিতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।
‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ নামের দুটি সিনেমা পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।