নিখোঁজের ২৫দিন পরে মস্তকবিহীন সাফিনের লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জ (আজকের নারায়নগঞ্ঝ) : সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে ডোবা থেকে কিশোর সাফিনের মস্তকহীন গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ৩টায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকার মুক্তিযোদ্ধা ইদ্রিস আলীর বাড়ির পাশে ডোবায় লাশটি ভেসে থাকতে দেখে পুলিশে ফোন করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

লাশটি আনুমানিক ২০/২৫দিন আগের হওয়ায় পুরোটাই পচে গেছে। লাশের মাথা পাওয়া যায়নি। নিহত সাফিন এড.জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দেলোয়ার হোসেন ময়নার ছেলে। গত ২৯ সেপ্টেম্বর থেক সে নিখোঁজ ছিল।

এ বিষয়ে ময়না গত ৩০সেপ্টেম্বর ছেলে নিখোঁজের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন। সাফিনের পরিবারের দেওয়া তথ্য মতে নিখোঁজের সময় তার পরনে ছিলো গেঞ্জি এবং হাফপ্যান্ট। পড়নের কাপড় দেখে তার বাবা ময়না ছেলে সাফিনের লাশ সনাক্ত করেন।

মঙ্গলবার সন্ধ্যায় ময়না তদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত নারায়নগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে উপস্থিত আছে ময়না।

এদিকে লাশ উদ্ধারের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম এবং পরিদর্শক (অপরাশেন) আজিজুল হক। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু জানিয়েছেন, লাশটি যেহেতু অনেক দিন আগের তাই পুরোটাই পচে গিয়েছে। তবে আমাদের থানায় ৩০সেপ্টেম্বর একটি হারিয়ে যাওয়া জিডি হয়েছিলো। লাশটি যে স্থান থেকে উদ্ধার হয়েছে তার পাশে একটি বাড়ির ভাড়াটিয়া ময়নার কিশোর ছেলে সাফিনও গত ২৯সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছে।