ভিপি বাদলের পক্ষে নৌকা প্রতীকে বঙ্গবন্ধু সৈনিকলীগের গনসংযোগ

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  আগামী একাদশ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রাথীকে নৌকা মার্কায় ভোট দিন’ এই স্লোগানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত আবু হাসনাত শহীদ মো.বাদল (ভিপি বাদল) এর পক্ষে সরকারের বিভিন্ন উন্নয়নকর্মকান্ড বর্ণনা দেয়া লিফলেট বিলি ও গণ-সংযোগ করেছে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বেলা ১১টায় নগরীর কালিবাজার গ্রিণেজ ব্যাংক মোড় হতে শুরু হয়ে গণ-সংযোগটি শহরের বঙ্গবন্ধু সড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট পদক্ষিণ করে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী, বঙ্গবন্ধু সৈনিকলীগের বন্দর থানার সভাপতি মোঃ হাবিব, বঙ্গবন্ধু সৈনিকলীগের ফতুল্লা থানার সভাপতি বাদল শেখ, সহ-সভাপতি আলী আহম্মেদ টিটু, ইয়াকুব খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জসিম উদ্দিন বলেন, আজ আমরা নৌকার পক্ষে এবং বাদল ভাইয়ের পক্ষে গণ-সংযোগ ও প্রচার প্রচারণা চালিয়েছি। আপনারা সকলে দোয়া করবেন যেন আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো আমরা ক্ষমতায় আনতে পারি এবং বাদল ভাইয়ের হাতকে শক্তিশালী করতে পারি।