1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ঝলক

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ২৬০ বার পঠিত

সোনারগাঁ(নারায়ণগঞ্জ): নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় বারদী ইউনিয়নে শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নগদের নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক গনসংযোগ ও মতবিনিময় করে সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।

গনসংযোগে মারুফুল ইসলাম ঝলক বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু, মেট্রোরেল, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র সহ অসংখ্য উন্নয়ন হয়। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা উপহার দিবেন সকল ভেদাভেদ ভূলে আমরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবো। এসময় উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস,উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ হোসাইন, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, নোয়াগাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি হানিফ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিক,সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর