1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষনা দিলেন আলী হায়দার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩০২ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষনা করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী হায়দার। তিনি শুক্রবার বিকেলে উপজেলার সনমান্দী গ্রামে বীর মুক্তিযোদ্ধা ও প্রয়াত আওয়ামীলীগ নেতাদের স্মারনে দোয়া ও আলোচনা সভায় চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষনা করেন।

এ সময় বক্তব্য রাখেন, সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক মিয়া,সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মনিরুজ্জামান মনির, উপজেলা যুবলীগের সহ সভাপতি নজরুল ইসলাম, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, যুবলীগ নেতা বাচ্চু সরকার সহ স্থানীয় আওয়ামী লীগের অংগসংগঠনের নেতাকর্মী। স্থানীয় এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

আলী হায়দার বলেন, এলাকাবাসীরা সকলে ঐক্যবদ্ধ হয়ে আমাকে সমর্থন দিলে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হবো। আমি নির্বাচিত হয়ে আপনাদের পাশে থাকতে চাই। এ সময় সকলে তাকে ঐক্যবদ্ধ হয়ে পাশে থাকার আহবান জানান।

তিনি আরও বলেন, ১৯৮৬ সাল থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত হন। রাজনৈতিক জীবনে কোন প্রকার দুর্নাম ও অনিয়মের সাথে জড়িত হননি।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর