1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ৫ হাজার দরিদ্র মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৪৯৮ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার প্রায় ৫ হাজার হত দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঈদ সামগ্রী বিতরন শুরু করা হয়। পরে উপজেলার বটতলা, ঝাউচর, পিরোজপুর ইউনিয়ন পরিষদে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানা, পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দরিদ্র মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরন করে যাচ্ছি।

শাহিদা বেগম বলেন, ঈদ সামগ্রী পেয়ে অনেক খুশি হয়েছি। প্রতিবছরই এই চেয়ারম্যান আমাদের ঈদের সেমাই,চিনি,দুধ ও চাল সহ অনেক কিছু দেয়। এতে আমরা ঈদে খেতে পারি।

আনোয়ার মিয়া বলেন, বৃদ্ধ বয়সে আমাদের পাশে কেউ না থাকলেও আমাদের চেয়ারম্যান মাসুম পাশে থাকে। ঈদ সামগ্রী পেয়ে ভালো লাগতেছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর