1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ৫৫ কোটি ৬৫ লাখ টাকার কারেন্ট জাল ধ্বংস

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩৮ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ৫৫ কোটি ৬৫ লাখ টাকা মূল্যেও এক হাজার ৬১ বস্তা কারেন্ট জাল ও চায়না দুয়ারী জাল পুড়িয়ে ধ্বংস করে দিয়েছে প্রশাসন। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার আনন্দবাজার এলাকায় অভিযান চালিয়ে ১৬টি দোকান ও ৪টি গুদাম থেকে জালগুলো জব্দ করে ভ্রাম্যমান আদালত। এসময় অভিযাকারী দলের উপস্থিতি টের পেয়ে অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীরা পালিয়ে যায়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইব্রাহিম। এ সময় নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নুরুল আমিন, উপজেলা মৎস্য সম্প্রাসারণ কর্মকর্তা কমর-উন নাহার সহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা কমর-উন নাহার জানান, গোপন সংবাদে ভিক্তিতে উপজেলার আনন্দবাজার এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালানো হয়। এ সময় ১৬টি দোকান ও ৪টি গুদাম থেকে ৫৬১ বস্তায় ১ কোটি ৮৩ লাখ মিটার কারেন্ট জাল ও ৫০০ বস্তা চায়না দুয়ারী জাল জব্দ করা হয়। কারেন্ট জালের আনুমানিক মূল্য ৫৪ কোটি ৯০ লাখ টাকা ও চায়না দুয়ারী জালের আনমানিক মূল্য ৭৫ লাখ টাকা। পরে জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়। ইলিশ মাছসহ সবধরনের মাছের পোনা রক্ষার্থে কারেন্ট জালের অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর