1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে ৪৬ হাজার ইয়াবা বড়ি উদ্ধার, গ্রেপ্তার-৩

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪০৯ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪৬ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে মহাসড়কের রতনদী এলাকায় ক্যানটাকি নামের একটি কোম্পানীর সামনে সোনারগাঁ থানা পুলিশ একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৪৬ হাজার ইয়াবার চালানসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো নেত্রকোনা জেলার সুশন দূর্গাপুর উপজেলার হোসেন আলীর ছেলে মো. মাইনুদ্দিন (৩০), গাজীপুর জেলার টঙ্গী থানার আশরাফুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম (২৩) ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শেখ আইনুদ্দিনের ছেলে মো. শরিফুল ইসলাম (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাল হোসেন।

তিনি বলেন, কক্সবাজার থেকে ঢাকাগামী রিলাক্স কিং পরিবহন নামের একটি বাসে ইয়াবার চালান রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল নিয়ে শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রতনদী এলাকায় অবস্থান করি। রাত ৮টার দিকে বাসটি গতিরোধ করে ভেতরে উঠে তল্লাশি করা হয়। এসময় বাসের যাত্রীদের মাথার উপরে থাকা কেবিন লাইটের ভেতর থেকে ছোট ছোট জিপার প্যাকেট ভর্তি ৪৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতরা পেশাদার ইয়াবা ব্যবসায়ী চক্রের সদস্য। রিলাক্স কিং পরিবহন কোম্পানির এ বাসটির মালিক সরাসরি ইয়াবা ব্যবসায় জড়িত।তার মাদক ব্যবসা পরিচালনা করেন বাসের সুপারভাইজারের দায়িত্বে থাকা তার ভাগিনা। এতে সহযোগিতা করেছেন আরও বেশ কয়েকজন। কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এসে এই বাসে ঢাকাসহ নারায়ণগঞ্জ, নরসিংদী ও গাজীপুর ও আশপাশের কয়েকটি জেলায় সরবরাহ করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব স্বীকার করেন। মাদক পরিবাহনে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের শনিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ৩৮ লাখ টাকা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর