1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ৪০ কেজি গাঁজা সহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা সহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি দল। গতকাল বৃহস্পতিবার দুপুরে গনমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার সনদ বড়–য়া বিষয়টি নিশ্চিত করেছেন। দীর্ঘদিন ধরে তারা সবজি পরিবহনের আড়ালে মাদক ব্যবসা করে আসছিল।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৪০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত বরিশাল বাকেরগঞ্জ উপজেলার আশরাফ মোল্লার ছেলে হাসান মোল্লা (২৫) এবং গোপালগঞ্জ টুঙ্গিপাড়া উপজেলার জালাল মোল্লার ছেলে মিলন মোল্লা। এসময় সবজি পরিবহনের আড়ালে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ঢাকা মেট্রো ন- ১২-২১৮৭ গাড়িটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গ্রেপ্তারকৃত আসামী মো: হাসান মোল্লা (২৫) এবং মো: মিলন মোল্লা (৩২) পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে কুমিল্লা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে সবজি পরিবহনের আড়ালে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে বলে স্বীকার করেছে। এ বিষয়ে গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর