1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে দোয়া ও প্রতিবাদ সভা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

সোনারগাঁ (নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ২১ আগস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা ও আইভে রহমান সহ নিহত সকল নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও প্রতিবাদ সভা করা হয়েছে। গতকাল সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তায় দলটির প্রধান কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামীগের সদস্য গাজী মুজিবুর রহমান, মারুফুল ইসলাম ঝলক, মোহাম্মদ হোসাইন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেদ, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য ঠেকাতে বাংলাদেশ আওয়ামীলীগ যখন রাজপথে থাকতে বলে তখন সোনারগাঁয়ের এমপি প্রার্থীদের রাজপথে পাওয়া যায়না। আপনারা উপজেলা আওয়ামীলীগের মিটিংএ থাকবেন না, রাজপথে থাকবেন না শুধু এমপি প্রার্থী হবেন উপজেলা আওয়ামীলীগ থেকে আপনারা সমর্থন পাবেননা ।

তিনি আরও বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি প্রস্তাবিত ৭১ সদস্য বিশিষ্ট কমিটি জেলা আওয়ামীলীগের কাছে পাঠানো হয়েছিল কিন্ত কি কারনে ১৮ জন সদস্য বাদ দিয়ে নতুন সদস্যের মাধ্যমে কমিটির দিয়েছেন আমার বোধগম্য নয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর