1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার ৬টি সড়কের কাজের উদ্বোধন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১২৫ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সড়ক উন্নয়ন কাজের ৬টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) উপজেলার ৫টি ইউনিয়নের ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন এ প্রকল্পের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার।

জানা যায়, সোনারগাঁ উপজেলার কাঁচপুর, সাদিপুর, জামপুর, নোয়াগাঁও ও বারদী ইউনিয়নের জিসি সড়ক উন্নয়ন কাজের ৫টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। উপজেলা, ইউনিয়নের সড়ক প্রশস্ত ও শক্তিশালীকরন প্রকল্পের আওতায় এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে কাঁচপুর এনএইচডব্লিউ গঙ্গাপুর জিসি সড়ক ৩০০০ মিটার, ললাটি কুশাব-দামারখোলা সড়ক ২১৯৩ মিটার, নয়াপুর এনএইচডব্লিউ- গঙ্গাপুর জিসি সড়ক ১৯০৫ মিটার, মিরেরটেক বাজার হতে জামপুর ইউপি অফিস পর্যন্ত ১৭৮০ মিটার, ধন্ধিবাজার চারতলা ফাউন্ডেশন সহ দোতলা মার্কেট ভাবন নির্মাণ কাজ, ফুলদী বাগেরপাড়া বঙ্গবন্ধু সড়ক (বারদী আনন্দ বাজার জিসি ফুলদী ভায়া হাসেম চেয়ারম্যানের বাড়ি) ১৪৪০ মিটার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আ. লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা আ. লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদউদ্দীন আহমেদ মঞ্জু, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজ, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জহিরুল হক, বারদী ইউনিয়ন চেয়ারম্যান লায়ব মাহবুবুর রহমান বাবুল সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সড়কের উন্নয়ন কাজ শেষ হলে এ জনপদের লক্ষাধিক মানুষের কষ্ট লাঘব হবে বলে মনে করছেন বিশিষ্টজনেরা। এজন্য তারা এমপি আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাতকে ধন্যবাদ জানিয়েছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর