1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে হামলা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের মামলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা সহ গ্রেপ্তার-৩

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৩ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বাড়িচিনিস এলাকায় এক ব্যবসায়ীর বাড়িতে ঢুকে হামলা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল খান শান্তসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত রোববার রাতে উপজেলার মোগরাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাকিরা হলো, হ্রদয় (২৫) ও সিয়াম (১৮)।
নাজমুল খান শান্ত (২৭), সে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুল খান শান্তর নেতৃত্বে ১০-১৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিষ এলাকায় মোমেন নামের এক ব্যবসায়ীর বাড়িতে ভাঙচুর ও লুটপাট করেন। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে ঘরের দরজা-জানালা এলোপাতাড়ি কুপিয়ে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা আলমারি থেকে ২ লাখ ২০ হাজার টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মোমেন মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর