1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে স্বামীর গোপনাঙ্গে আঘাত করে খুন, স্ত্রী আটক

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৫ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় স্বামীর গোপনাঙ্গে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী রোজিনা বেগমের বিরুদ্ধে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার কাচঁপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২য় স্ত্রী রোজিনা বেগমকে আটক করেছে থানা পুলিশ।

নিহত শাহজাহান মিয়া চাদঁপুর শাহরাস্তি এলাকার মৃত শরীফ ভান্ডারীর ছেলে এবং স্থানীয় কাচঁপুর সোনাপুর এলাকার আক্কাস আলীর ভাড়াটিয়া।

নিহতের স্বজনরা বলেন, উপজেলার কাচঁপুর সোনাপুর এলাকায় শাহাজাহান মিয়া ২য় বিয়ে করে ভাড়া বাসায় বসবাস করতেন। গতকাল শুক্রবার বিকেলে স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ে ২য় স্ত্রী রোজিনা বেগম স্বামীর গোপনাঙ্গে আঘাত করে আহত করেন। পরে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক আক্কাস আলী বলেন, বছর খানেক হয় আমার বাসায় নিহতের স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন। গতকাল শুক্রবার তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। তার ২য় স্ত্রী রোজিনা বেগম স্বামীর গোপনাঙ্গে আঘাত করে আহত করেছেন বলে শুনেছি।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত ২য় স্ত্রী রোজিনা বেগমকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর