1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে চাদাঁবাজির অভিযোগ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৫২১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিল দুলাল মিয়ার বিরুদ্ধে ৭ লাখ টাকা চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে। ওই রাতে ভুক্তভোগী শাহনাজ আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে শাহনাজ আক্তার উল্লেখ করেন, সোনারগাঁ পৌরসভার লাহাপাড়া এলাকায় ২০১২ সালে ৭ শতাংশ জমি কিনেছেন। ওই সম্পত্তির নামজারী ও সরকারী খাজনা নিয়মিত প্রধান করছেন। তার স্বামী একজন প্রবাসী, তিনি সৌদি আরবে থাকেন। কিছুদিন আগে ওই জমিতে বাড়িঘর নির্মাণের কাজ শুরু করেন তিনি। সেই কাজ বন্ধ করে দিয়ে পৌরসভার মৃত হানিফ বেপারীর ছেলে মো:দুলাল মিয়া সহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তার নিকট ৭ লাখ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদার টাকা না পেলে কোনো প্রকার নির্মাণ কাজ, ওই জমি ভোগ দখল করতে দেওয়া হবেনা বলে হুমকি প্রদান করেন। এরই জের ধরে গত ২রা অক্টোবর সকাল দশটায় দুলাল মিয়া সহ অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রে নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে পূর্বের ন্যায় ৭ লাখ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত ৭ লাখ টাকা দিতে অস্বীকৃতি জানালে আমাকে গালাগাল করে। এসময় আমার বাড়ি নির্মাণের শ্রমিকরা আগাইয়া আসিলে তাদের পিটিয়ে আহত করে। আমাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন আসিলে বিবাদীরা চাঁদার টাকা না পেলে নির্মাণ কাজ করতে দেবে না বলে হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্বজনদের সহায়তায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা করা হয়।

এবিষয়ে অভিযুক্ত মো:দুলাল মিয়া বলেন, চাঁদা দাবীর ঘটনার সঙ্গে আমি জড়িত নই। আমার নামে মিথ্যা অভিযোগ দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর