1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে সাধন হত্যা মামলায় দুজনের মৃত্যুদন্ড, একজনের যাবজ্জীবন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ২৬৩ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আলোচিত সাধন মিয়া হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড ও একজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। সেই সাথে যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্তকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদন্ড এবং মৃত্যুদন্ড প্রাপ্ত দুইজনকে ১ লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। গতকাল রোববার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক মো:আক্তারুজ্জামান ভূইয়া এ রায় ঘোষণা করেন। তবে রায় ঘোষণার সময় আসামীরা আদালতে অনুপস্থিত ছিলেন।

মৃত্যুদন্ড প্রাপ্তরা হলো: সোনারগাঁ উপজেলার কান্দারগাঁও এলাকার আব্দুর রহমান সরকারের ছেলে শামীম ও আব্দুল মান্নানের ছেলে আল আমিন। শামীম ও আল আমিন তারা বন্ধু ছিলো। তাদের কাজই ছিল এলাকায় আধিপত্য বিস্তার করা। যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত হল: একই এলাকার জজ মিয়ার ছেলে রাসেল।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শামীম হোসাইন বলেন, ২০১৪ সালের ১৭ জুন সোনারগাঁ হত্যা করা হয় সাধন মিয়াকে। এ ঘটনায় নিহতের মা বাদি হয়ে থানায় মামলা করেন। মামলায় দীর্ঘ শুনানি শেষে ১৯জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে দুইজনের মৃত্যুদন্ড ও একজনের যাবজ্জীবন কারাদন্ড রায় ঘোষণা করেন। এ রায়ে তিনি সন্তোষ প্রকাশ করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর