1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

সোনারগাঁয়ে শুরু হচ্ছে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ২৩২ বার পঠিত
সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে আগামী ১৬ জানুয়ারী থেকে শুরু হচ্ছে ৩৩ তম মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব। গতকাল শনিবার বিকেলে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের মিলনায়তনে মতবিনিময় সভা করে আনুষ্ঠানিক এ মেলার ঘোষনা দেন ফাউন্ডেশন কর্তৃপক্ষ।
সভায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক(অতিরিক্ত দায়িত্ব) কাজী নুরুল ইসলামের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের নবনিবার্চিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সামছুল ইসলাম ভূইয়া, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) দিপন দেবনাথ, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো.ইব্রাহীম, উপজেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজের হাতের গড়া এ ফাউন্ডেশনে মাসব্যাপি লোক কারুশিল্প মেলায় ঘুরতে আসা পযৃটকদের নিরাপত্তা জোরদার করা, ইভটিজিং ও ধুমপান ফাউন্ডেশনের ভিতরে বন্ধ করতে হবে।
তিনি আরও বলেন, এ বছরের মেলায় মটর সাইকেল মেলা চত্ত¡রে প্রবেশ করা বন্ধ রাখা উচিত। নতুন পর্যঠকদের জন্য সেচ্ছাসেবক নিয়োগ করা সহ নানা বিষয়ে মতামত ব্যক্ত করেন।
সভায় সংবাদকমীরা এ মেলার কারুশিল্পীদের সম্মানী ভাতা বৃদ্ধি, যানজট, খাবারের দাম নির্ধারন, পর্যটকদের বিশ্রাম কেন্দ্র, কিশোর গং, চুরি ছিনতাই, বাছাই করা বাউল শিল্পীদের দিয়ে গান পরিবেশন সহ নানা বিষয়ে মত ব্যক্ত করেন।
Facebook Comments Box
এই জাতীয় আরও খবর