1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে র‌্যাব পরিচয়ে ছিনতাই, পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩০২ বার পঠিত

প্রতিনিধি প্রতিনিধি: র‌্যাব পরিচয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ী থামিয়ে ছিনতাইয়ের ঘটনায় নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারন সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে ব্যবসায়ী মো: সুজন বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় পৌর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
সোনারগাঁ থানায় দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, গত ১৩ সেপ্টেম্বর রাতে কুমিল্লার কোতয়ালী এলাকার ব্যবসায়ী মো: সুজন মুঠোফোন নিয়ে প্রাইভেটকার যোগে ঢাকা যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় পৌছালে গাড়ী থামিয়ে র‌্যাব পরিচয়ে পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারন সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজু সহ ৩/৪ জনের একদল ছিনতাইকারী ২৮৩টি মুঠোফোন ছিনতাই করে নিয়ে যায়। যার বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা। ওই ব্যবসায়ীর দায়ের করা মামলায় পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাকৃতদের নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর