1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সনদ বিতরণ করলেন আব্দুল্লাহ আল কায়সার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৮৯৩ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়েছে। বুধবার (১১ অক্টোবর) উপজেলার মোগরাপাড়া এলাকার আইকন ইন্টারন্যাশনাল স্কুলের কৃতি শিক্ষার্থীদের সনদ বিতরণ অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩৬ জন শিক্ষার্থীর মাঝে এ সনদ তুলে দেন।

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাসুম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল ও সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাগর।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য শিপন সরকার, আবুল কালাম প্রধান, স্কুল কমিটির সদস্য আনোয়ার পারভেজ ইয়ানুর, শেখ মোক্তার হোসেন, স্কুলের প্রধান শিক্ষক শেখ জাহিদুল ইসলাম রাহিম সহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, সোনারগাঁ উপজেলায় সোনারগাঁ কিন্ডারগার্ডেন এসোসিয়েশন(এসকা) কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষা ২০২২ সালে আইকন ইন্টারন্যাশনাল স্কুল থেকে ৮০ জন শিক্ষার্থী অংশ নেয়। ওই পরীক্ষায় ট্যালেন্টপুল ও সাধারন বিভাগে ৩৬ জন শিক্ষার্থী বৃত্তি পায়।

এসময় স্কুলটির প্রতিষ্ঠাতা শেখ দিদারুল আলম রাজিবের স্বরণে স্মৃতিচারণ করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর