1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে ফিলিস্তিনের মুসলিমদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৪৫৭ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ফিলিস্তিনের মুসলমানদের উপর ইসরায়েলের বর্বোরচিত হামলার প্রতিবাদে সোনারগাঁ ইমাম উলামা ঐক্য পরিষদ ও তৌহিদী জনতার উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর ঈদগাহ ময়াদানে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২০ অক্টোবর) জুম্মার নামাজ শেষে উপজেলার প্রতিটি মসজিদ ও মাদ্রাসা থেকে মুসল্লিরা জড়ো হয়ে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন।

সোনারগাঁ ইমাম উলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দিন খাঁনের সভাপতিত্বে বক্তব্য দেন, মাওলানা আঃ দাইয়ান, মাওলানা শাহজাহান শিবলী, মাওলানা কামাল হোসেন, মাওলানা মোহাম্মদ উল্লাহ, মুফতী জহিরুল ইসলাম, মাওলানা সিদ্দিকুর রহমান, মুফতী রুহুল আমিন কাসেমী, মাওলানা ওবাইদুল কাদের নদভী, হাফেজ আব্দুল আউয়াল, মাওলানা আঃ রহমান, মাওলানা ওবায়দুল্লাহ মাজাহেরী, হাফেজ মোয়াজ্জম হোসাইন, মাওলানা মিজানুর রহমান, মাওলানা তাফাজ্জাল হোসেন ফরিদী, মাওলানা সাখাওয়াত উল্লাহ মহিব, মাওলানা মোশারফ হোসেন, মাওলানা আব্দুল হাই শফিকী, মাওলানা মাজহারুল ইসলামসহ সোনারগাঁয়ের সকল মুসলিমগণ।

সভাপতির বক্তব্যে মহিউদ্দিন খাঁন বলেন, আমরা মুসলমান আমাদের প্রথম কেবলা বাইতুল আসকার উপরে ইসরাইলের বর্বোরচিত হামলার নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের যদি ফিলিস্তিন যাওয়ার সুযোগ থাকত আমরা শাহাদাতের তামান্না নিয়ে কাফনের কাপড় পরে শরীরের তাজা রক্ত দিয়ে ইসরাইলিদেরকে প্রতিহত করতে দ্বিধা করতাম না। যেহেতু আমাদের ফিলিস্তিন যাওয়ার সুযোগ নাই সেহেতু আমাদের করনীয় হচ্ছে আল্লাহর দরবারে আমাদের ফিলিস্তিনি ভাইদের জন্য দোয়া করা। আল্লাহ তায়ালা যেন ফিলিস্তিনি ভাইদেরকে ইসরাইলিদের উপর বিজয় দান করেন। তিনি ইসরাইলিদের সকল পণ্য বর্জন করার আহব্বান জানান।

তিনি আরও বলেন, যে দল ফিলিস্তিনিদের পক্ষ থাকবে আমরাও তাদের সাথে থাকবো।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে হাবিবপুর ঈদগাহ হতে চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে গিয়ে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয়। উক্ত সমাবেশটি সঞ্চালনা করেন সোনারগাঁ ইমাম উলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মুফতী সাইদুর রহমান।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর