1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে পারভেজ হত্যা মামলার প্রধান আসামী সহ দুইজন গ্রেপ্তার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৫৫ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে চাঞ্চল্যকর পারভেজ হোসেন(২৮) হত্যাকান্ডের প্রধান আসামী সহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ ও র‌্যাব-৯। মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানার বিশ্বরোড এলাকা হতে জসিম ও তার ছেলে ফাহাদকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-১১ ও র‌্যাব-৯ একটি যৌথ বিশেষ আভিযানিক দল গত মঙ্গলবার রাত ০৩:৩০ মিনিটে সোনারগাঁয়ে চাঞ্চল্যকর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবক নিহত হওয়ার ঘটনার সাথে জড়িত প্রধান আসামী জসিম ও তার ছেলে ফাহাদ দ্বয়কে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানার বিশ্বরোড এলাকা হতে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃত জসিম সোনারগাঁ উপজেলার কান্দার গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে ও ফাহাদ জসিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় যে, নারায়ণগঞ্জের সোনারগাঁর পশ্চিম কান্দারগাঁও এলাকায় বালু ভরাট, ঠিকাদারি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পারভেজ হোসেন (২৮) নামের একজন রাজমিস্ত্রি নিহত হয়েছেন। নিহতের বাবা, দুই ভাইসহ উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন। গত ১৬ ফেব্রুয়ারী শুক্রবার জুমার নামাজের পর সংঘর্ষের ঘটনাটি ঘটে। সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পূর্ব ও পশ্চিম কান্দারগাঁও গ্রামের জাকির হোসেন ও জসীম উদ্দিনের মধ্যে বালু ভরাট, ঠিকাদারি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। কান্দারগাঁও থেকে সোনারগাঁ উপজেলায় যাতায়াতের জন্য একটি রাস্তা নির্মাণকে কেন্দ্র করে শুক্রবার জুমার নামাজের আগে মসজিদের ভেতরে দুই পক্ষের মধ্যে বাগবিত-া হয়। নামাজ শেষে উভয় পক্ষের লোকজন দেশি অস্ত্র টেটা, রামদা ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় জাকিরের চাচাতো ভাই পারভেজ হোসেন টেটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। পারভেজের ওপর হামলা ঠেকাতে গিয়ে তাঁর বাবা মোতালেব, বড় ভাই রিটন, ছোট ভাই হৃদয়সহ জাকিরের ভাই রুহুল আমিন ও আক্তার হোসেন মারাত্মক আহত হয়। অন্যদিকে জসীম উদ্দিনের পক্ষের দেলোয়ার, জামান, কামাল ও মহসিন আহত হয়।

এ ঘটনায় নিহত ভাই মো: হৃদয় মিয়া (২৪) বাদী হয়ে ৪৯ জনের নাম উল্লেখ করে আরও ১২জনকে অজ্ঞাতনামা আসামী করে গত ২০ ফেব্রয়ারী সোনারগাঁ থানায় একটি হত্যা মামল দায়ের করেন।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর