1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে দ্বীপের উদ্যোগে শান্তি সমাবেশ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৬৫১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিএনপি জামায়াতের  অবরোধের বিরুদ্ধে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এরফান হোসেন দ্বীপ। বৃহস্পতিবার ( ২ নভেম্বর) সকালে থেকে বিকেল পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ সমাবেশ করা হয়।

এরফান হোসেন দ্বীপ বলেন, বিএনপি জামায়াতের অবৈধ অবরোধ, হরতাল মানি না, মানবো না। দেশের জনগণ অবৈধ হরতাল, অবরোধ প্রত্যাখান করেছে। দেশের জনগণ নাশকতা, আগুন সন্ত্রান, মানুষ পুড়ানো ও বিশৃঙ্খলা চায় না। সাধারন মানুষ শান্তি চায়।

এসময় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ শাহ আলম মিয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোঃ নজরুল ইসলাম, কবির হোসেন প্রধান, সাবেক মেম্বার মোঃ আনোয়ার হোসেন, সোনারগাঁও ডিগ্রী কলেজের সাবেক ভিপি মোঃ সাইফুল ইসলাম বাবু, যুবলীগ নেতা মোঃ শাহজালাল, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ তাইজুল ইসলাম,  কৃষক শ্রমিক লীগের সভাপতি মোঃ সেলিম মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের উপজেলা সভাপতি নাহিদুল ইসলাম খোকন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির, রাসেল আহমেদ, মোঃজহিরুল ইসলাম,  মোহাম্মদ আলী হোসেন, মোঃ সুমনসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতারা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর