1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে দেশ রূপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২১৯ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে।সোমবার(৪ মার্চ) সকালে সোনারগাঁও প্রেস ক্লাব কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে দেশ রূপান্তরের সোনারগাঁ প্রতিনিধি রবিউল হুসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ,  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহম্মেদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর ইসলাম রুমা,উদিচী শিল্পগোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি শংকর প্রকাশ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, পিরোজপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রুনা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সভাপতি মেহের নেগার সনিয়া, যুবলীগ নেতা মাসুম বিল্লাহ, শহিদুল ইসলাম শামীম, সোনারগাঁ সাহিত্য নিকেতনের অর্থ সম্পাদক সেলিম আহমেদ প্রধান, সমাজ সেবক আব্দুস সাত্তার প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দৈনিক দেশ রূপান্তর পত্রিকাটি মিডিয়া জগতে বেশ আলোচিত একটি নাম। এ পত্রিকার মালিক সোনারগাঁয়ের এটা আমাদের জন্য গর্বের বিষয়।  সকল সাংবাদিকদের নিয়ে আমি সুন্দর সোনারগাঁ বির্নিমান করতে চাই। তিনি বলেন স্মার্ট সোনারগাঁ গড়ার লক্ষে ইতিমধ্যে আমি কাজ শুরু করেছি। ঐতিহাসিক সোনারগাঁয়ের মেনিখালি নদীর তীর ঘেঁষে একটি রাস্তা ও ওয়াকওয়ে নির্মানের কাজে হাত দিয়েছি। আশা করি অচিরেই এটি বাস্তবায়ন হবে। আমার সকল কাজে সোনারগাঁয়ের সাংবাদিকদের সহযোগিতা চাই।

এসময় সো্নারগাঁও প্রেস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
এই জাতীয় আরও খবর