1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনায় হামলা, ভাংচুর কুপিয়ে ৫ জনকে আহত

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৬২০ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাঁচ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার(১ নভেম্বর) সন্ধায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে আহত নুরুল ইসলামের ছেলে আলী আজগর বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তিনি উলেখ করেন, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরদী এলাকার মজিদ মিয়ার পরিবারের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। তারা বিভিন্ন সময়ে আমার ও আমার পরিবারের সদস্যদের হামলা করার হুমকি দিচ্ছিল। এরই জের ধরে বুধবার সন্ধায় তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে মজিদ মিয়া, মো: রনি, মো: এমরান, কৌশল মিয়া, মো: কাউসার, মো: ইউসুফ, আসমা বেগম ও শাহিদা বেগম সহ অজ্ঞাতনামা ১০/১২ জন সন্ত্রাসী পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে নুরুল ইসলাম, আমির হামজা, সাজেদা বেগম ও দুই শিশু সহ ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এসময় বাড়িঘর ভাংচুর করে নগদ অর্থ ও স্বণালংঙ্কার সহ মূল্যবান মালপত্র লুট করে নিয়ে যায়। স্থানীয় লোকজন ও স্বজনদের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। তার পিতা নুরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিওতে ভর্তি করা হয়েছে।

খোরশেদ মিয়া বলেন, স্থানী একটি মেয়ে পালিয়ে যাওয়ার বিষয়ে এক নারী আরেক জনের কাছে বলাবলি করায় ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পিতভাবে হামলা করে শিশু সহ ৫ জনকে আহত করে। আমরা এর সঠিক বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, এ বিষয়টি সম্পর্কে রাতে শুনেছি। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। তিনি আরও বলেন, বাড়িঘরও ভাংচুর করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর