1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

সোনারগাঁয়ে তিন কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৪৪৮ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় তিন কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার(২২ নভেম্বর) দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা(এলইও) ডা.রাশনা রাহাত সাউকির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, নারায়ণগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মোহাম্মদ ফারুক আহমেদ।

আরও বক্তব্য দেন, উপজেলা প্রাণিসম্পদ উপ-সহকারী কর্মকর্তা গিয়াসউদ্দিন, কামরুল হাসান, মনির হোসেন, আবেদুর রহমান, এআই টেকনিশিয়ান আ:হাকিম, এলএসপি মফিজুল ইসলাম, উপজেলা ওষুধ কোম্পানীর (আমরা এসোসিয়েশন) এর সভাপতি ফারুক হোসেন প্রমুখ।

বিদায়ী কর্মকর্তা হলেন, সোনারগাঁ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মনজুরুল হাসান পদোন্নতি পেয়ে  উপসচিব হয়েছেন । উপজেলা ভেটেরিনারি সার্জন ডা.মোসাম্মৎ নইফা বেগম পদোন্নতি পেয়ে ব্রাক্ষ্মনবাড়িয়ার সরাইল উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হয়েছেন। উপজেলা প্রাণিসম্পদ উপ-সহকারী কর্মকর্তা মো:তাবারক হোসেন ভূইয়া বদলি জনিত কারণে গজারিয়া উপজেলা যুক্ত হয়েছেন।

এছাড়া অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক শেলি আক্তার পদোন্নতি পাওয়ায় তাকেও বিদায়া সংবর্ধনা দেওয়া হয়।

বিদায়ী কর্মকর্তা ডা.মনজুরুল হাসান বলেন, আমি উপসচিব পদে পদোন্নতি পেয়েছি শুধু আমার কর্ম দক্ষতায় নয় সোনারগাঁয়ের সকল মানুষের দোয়ায়।

তিনি আরও বলেন, আমার দরজা এই উপজেলায় যেমন সবার জন্য খোলা ছিল, এখনো থাকবে। আমি কারো উপকার করতে পারি আর না পারি কিন্তু আমি কারো ক্ষতি করব না।

এসময় বিদায়ীদের হাতে উপহার সাগ্রমী তুলে দেন উপজেলার সকল এআই টেকনিশিয়ান ও ক্রেষ্ট তুলে দেন আমরা এসোসিয়েশন এবং রাইজিং এগ্রোর মালিক জাফর ইকবাল।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর