1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, গ্রেপ্তার-৬, দুই দিনের রিমান্ড মঞ্জুর

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মিনাল কান্তি রায় নামে এক ব্যক্তিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে অপহরণ কালে ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল শুক্রবার সোনারগাঁ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো বরিশালের বানারীপাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন(৩৫), সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম(২৬), জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম(৩৩), বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন(৪৬), কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন(৩০) ও ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন(২৬)।

শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাউ লাউ মারমা বলেন, গত বৃহস্পতিবার রাতে সোনারগাঁ উপজেলার পাকুন্দিয়া চেকপোস্টে ডিউটিরত ছিলো পুলিশ। পুলিশের চেকপোস্ট অমান্য করে একটি সাদা রংয়ের মাইক্রোবাস দ্রুত গতিতে চলে যায়। এসময় দায়িত্বরত পুলিশের সদস্যরা তাদের ধাওয়া করে গাড়ীটি এশিয়ান হাইওয়ের (ঢাকা বাইপাস সড়কে) এলাকায় আটক করা হয়। এসময় গাড়ির গেইট না খুলা হলে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ গেইট খুললে গাড়ির ভিতর থেকে চিৎকার শুনে ভিকটিমকে উদ্ধার করে এবং ছয়জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৯০ হাজার টাকা, ৪টি মুঠোফোন, খেলনা পিস্তল, ডিবি ডিএমপি লেখা কটি, ভাঙ্গা ওয়াকিটকি, চাইনিজ কুড়াল, হাতকড়া ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়।

প্রাথমিক তথ্যে জানা যায়, ভিকটিম মিনাল কান্তি রায় সন্ধ্যায় ঢাকা থেকে বিআরটিসি বাসে করে বাড়ি ফিরছিলেন সোনারগাঁয়ের একটি ব্যাটারি কারখানা সামনে বাসটি পৌছালে ডাকাত দলের সদস্যরা ওই বাসে উঠে তার কাছে চোরাই স্বর্ণ রয়েছে বলে মাইক্রোবাসে তুলে নেয়। তুলে নেওয়ার পর পরই তার হাত পা বেধে মারধর করা হয়। এসময় ভিকটিমের কাছে থাকা নগদ ৯০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ঢাকা-সিলেট, এশিয়ান হাইওয়ে ও ৩০০ ফিট সড়কে ডিবি পুলিশ ও র‌্যাব পরিচয়ে ডাকাতি করে আসছিল। গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে সোনারগাঁ থানার একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদেও পাঁচ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতের পাঠানো হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর