1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, গ্রেপ্তার-৬, দুই দিনের রিমান্ড মঞ্জুর

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৭২ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মিনাল কান্তি রায় নামে এক ব্যক্তিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে অপহরণ কালে ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল শুক্রবার সোনারগাঁ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো বরিশালের বানারীপাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন(৩৫), সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম(২৬), জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম(৩৩), বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন(৪৬), কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন(৩০) ও ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন(২৬)।

শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাউ লাউ মারমা বলেন, গত বৃহস্পতিবার রাতে সোনারগাঁ উপজেলার পাকুন্দিয়া চেকপোস্টে ডিউটিরত ছিলো পুলিশ। পুলিশের চেকপোস্ট অমান্য করে একটি সাদা রংয়ের মাইক্রোবাস দ্রুত গতিতে চলে যায়। এসময় দায়িত্বরত পুলিশের সদস্যরা তাদের ধাওয়া করে গাড়ীটি এশিয়ান হাইওয়ের (ঢাকা বাইপাস সড়কে) এলাকায় আটক করা হয়। এসময় গাড়ির গেইট না খুলা হলে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ গেইট খুললে গাড়ির ভিতর থেকে চিৎকার শুনে ভিকটিমকে উদ্ধার করে এবং ছয়জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৯০ হাজার টাকা, ৪টি মুঠোফোন, খেলনা পিস্তল, ডিবি ডিএমপি লেখা কটি, ভাঙ্গা ওয়াকিটকি, চাইনিজ কুড়াল, হাতকড়া ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়।

প্রাথমিক তথ্যে জানা যায়, ভিকটিম মিনাল কান্তি রায় সন্ধ্যায় ঢাকা থেকে বিআরটিসি বাসে করে বাড়ি ফিরছিলেন সোনারগাঁয়ের একটি ব্যাটারি কারখানা সামনে বাসটি পৌছালে ডাকাত দলের সদস্যরা ওই বাসে উঠে তার কাছে চোরাই স্বর্ণ রয়েছে বলে মাইক্রোবাসে তুলে নেয়। তুলে নেওয়ার পর পরই তার হাত পা বেধে মারধর করা হয়। এসময় ভিকটিমের কাছে থাকা নগদ ৯০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ঢাকা-সিলেট, এশিয়ান হাইওয়ে ও ৩০০ ফিট সড়কে ডিবি পুলিশ ও র‌্যাব পরিচয়ে ডাকাতি করে আসছিল। গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে সোনারগাঁ থানার একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদেও পাঁচ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতের পাঠানো হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর