1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে ডা.বিরুর উদ্যোগে শোক দিবস পালন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ২০৯ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার(১৭ আগষ্ট) দুপুরে সোনারগাঁও পৌরসভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ডা:আবু জাফর চৌধুরী বিরুর উদ্যোগে এ অনুষ্ঠান হয়।

এসময় উপস্থিত ছিলেন,শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির ট্রেড ইউনিয়নের সমন্বয় বিষয়ক সম্পাদক মো:ফিরোজ হোসাইন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও কাচঁপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লিপন চৌধুরী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রোবায়েত হোসেন শান্ত, সাধারন সম্পাদক সৈয়দ মশিউর রহমান, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন সহ আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এসময় ডা.আবু জাফর চৌধুরী বিরু বলেন, জননেত্রী শেখ হাসিনা তার পিতা মাতা সহ সকল স্বজন হারানোর কষ্ট বুকে চাপা দিয়ে বাংলাদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে।
সভা শেষে দোয়া মাহফিল ও সাধারণন মানুষের জন্য গনভোজের আয়োজন করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর