1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, কুপিয়ে ও পিটিয়ে আহত-১

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৪০ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে ও পিটিয়ে ১জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষে বিরুদ্ধে । ঘটনাটি ঘটে উপজেলা বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় গতকাল রোববার বিকালে। এ ঘটনায় গতকাল সোমবার জাহাঙ্গীর বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের হেলাল উদ্দিন ছেলে জাহাঙ্গীর হোসেনের সাথে একই এলাকার নাসির ভ‚ইয়ার দীর্ঘ দিন জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে গত রোববার দুপুরে পূর্ব পরিকল্পতিভাবে নাসির ভূইয়ার নেতৃত্বে নাজমুল ভূইয়া, আরিফ ভূইয়া, মনির ভূইয়া, ফজলু ভূইয়া, সাইদুল ভূইয়া,আবুল সহ অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে জাহাঙ্গীর হোসেনকে আহত করে। এসময় তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। এসময় আহতের কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
একই দিন রাতে তাদের বাড়ীর দক্ষিন পাশে গরুর গোখাদ্য দুটি খড়ের পাড়ায় আগুন লাগিয়ে দেয় ও একটি ইঞ্জিল চালিত মাছ ধরার নৌকায় ভাঙচুর করে পানিতে তলিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শী জিয়াসমিন আক্তার বলেন, নাসির ভূ্ইয়ার ছেলে নয়ন ও সাইদুল ভূইয়া ছেলে আরিফ খড়ের পাড়ায় আগুর লাগিয়ে পারিয়ে যায়।

ওই ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন বলেন, আগুন সন্ত্রাস কখনো কারো ভালো গোখাদ্য খড়ের পাড়া আগুন লাগিয়ে দেয় এতে পুরো এলাকায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানো হয়। তাদের শাস্তি হওয়া দরকার।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর