1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৬১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা ও ভাঙচুরের ঘটনার খবর পাওয়া গেছে। গত বুধবার দুপুরে সোনারগাঁ পৌরসভার বাতেন ফকিরের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী বাতেন ফকির বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, পৌরসভার ভট্টপুর গ্রামের বাতেন ফকির দীর্ঘদিন যাবত নিজেদের জমিতে ঘরবাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। স্থানীয় মাসুদ রানা নামের একজন ওই জমির মালিকানা দাবী করে বাতেন ফকিরের বাড়িতে হামলা চালিয়ে সীমানা প্রাচীর ভাংচুর করে।

ভূক্তভোগী বাতেন ফকির বলেন, আমার জমি সোনারগাঁ মৌজায় আর হামলাকারীদের জমি জয়রামপুর মৌজায়। যেখানে দুটি মৌজাই আলাদা সেখানে তারা জমি কিভাবে দাবী করে আমার জানা নেই। আমি বয়স্ক মানুষ। আমার তিন সন্তান ইউরোপে থাকে। বাড়িতে আমি একা। গতকাল দুপুরে এসপি আক্তারের ছোট বোনের স্বামী মাসুদ রানা এসপির ক্ষমতার দাপট দেখিয়ে ১৫ থেকে ২০ জন ক্যাডার বাহিনী নিয়ে আমার বাড়িতে হামলা চালায় এবং আমার একটি টিনের বেড়া ভাঙচুর করে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। তারা এসপির নাম ভাঙিয়ে নানা অপরাধ করে যাচ্ছে কিন্তু মামলা হামলার ভয়ে কেউ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পায় না।

অভিযুক্ত মাসুদ রানা বলেন, তারা আমার জমিতে টিনের সীমানা তুলেছে তাই আমি ভেঙে দিয়েছি। জমি যদি তাদের হয় তাহলে আমি এর ক্ষতিপূরন দিব।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মাসুদ রানা বিশাল বাহিনী নিয়ে এলাকায় আতঙ্ক তৈরি করে অমানবিকভাবে ভাংচুর চালিয়েছে। জমি যারই হোক দেশে আইন শালিস আছে। এসপির দাপট দেখিয়ে এভাবে ভাংচুর চালানো ঠিক হয়নি। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার চাই।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো. মহসিন জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর