1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সোনারগাঁয়ে আওয়ামী লীগের শান্তি মিছিল

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ২৭৩ বার পঠিত

 

সোনারগাঁ প্রতিনিধি: বিএনপি-জামায়াতের অবরোধ ও আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়নগঞ্জের সোনারগাঁ আওয়ামীলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচপুর এলাকায় সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের নেতৃত্বে শান্তিপূর্ণভাবে মিছিল করেন আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা। মিছিলটি মহাসড়কের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিল থেকে অবরোধে বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে হুঁশিয়ারি শ্লোগান দেয়া হয়।

মিছিল শেষে সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বলেন, এই অবৈধ অবরোধে বিএনপি
-জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠন রাজপথে রয়েছে। কোনো ভাবে তাদের ষড়যন্ত্র সফল করতে দেওয়া হবে না।

এসময় শান্তি মিছিলে অংশ নেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরনহোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহাবুব খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের  নেতাকর্মী।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর