1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সরকারের প্রশংসা ও উন্নয়ন তুলে ধরে সংবাদ সন্মেলন করলেন শামসুল ইসলাম ভূঁইয়া

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৩০১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি:  ৭১এর হাতিয়ারকে আরেকবার গর্জে উঠার আহবানে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় দলীয় সরকারের প্রশংসা ও সকল উন্নয়ন তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া। সোমবার (৬ নভেম্বর ) বিকালে সোনারগাঁ রয়েল রিসোর্ট এ সংবাদ সন্মেলন করেন।

সংবাদ সন্মেলনে সামসুল ইসলাম ভূইয়া বলেন, জন্মলগ্ন থেকে আমি ও আমার পরিবার আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছে। আমি সশরীরে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে এ দেশকে স্বাধীন করেছি। আমি মুক্তিযোদ্ধাদের নিয়ে বেঁচে থাকতে চাই। আমি বঙ্গবন্ধুর একেবারে কাছে থেকে রাজনীতি করেছি। আমর বয়সের অনেক লোক, অনেক কিছু হয়েছে। কিন্তু আমি ঐখানেই রয়ে গিয়েছি। আমি কিছুই করতে পারি নাই।

তিনি আরো বলেন,  জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন দেশবাসির কাছে তুলে ধরতে চাই। বতর্মান সরকারের অধীনে সারা বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তার প্রশংসার দাবিদার একমাত্র তিনিই। আমি সোনারগাঁ বাসির পক্ষ থেকে তাকে অনেক অনেক ধন্যবাদ জানাই এবং আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে জয় লাভ করার জন‍্য আমরা মুক্তিযোদ্ধারা একত্রিত হয়ে বিএনপি,জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে, সরকারকে ক্ষমতায় আসার জন‍্য সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ও মুক্তিযোদ্ধাদের নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।

সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি বলেন, আমি মনোনয়ন চাইলে ইতো আর পাবোনা। যে কোন লোক প্রার্থী হতেই পারে। নৌকার মনোনয়ন চাইতেই পারে। সেটা আমিও হতে পারি? অন‍্য কেউও হতে পারে?আমাদের নেত্রী যাকে মনোনয়ন দিবেন। আমরা তার হয়েই কাজ করব এবং কাজ করে যাবো।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর