1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৯৮ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সনমান্দী হাসান খাঁন  উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৩ই ফেব্রুয়ারী) সকালে স্কুল হলরুমে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি  মনিরুজ্জামান মনির।

প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান মনির পরিক্ষার্থীদের শিক্ষামূলক নানা দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি পরিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের পরীক্ষার প্রস্তুতিও প্রায় শেষ মুহূর্তে। পরীক্ষা নিয়ে ভয়ের কিছু নেই। পরীক্ষাভীতি দূর করে উৎসাহ-উদ্দীপনা নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। কোনো কিছু না বুঝলে শিক্ষকের সঙ্গে পরামর্শ করে নেবে। পরীক্ষার হলে যতটা সম্ভব নীরবতা পালন করতে হবে। পরীক্ষা হল নিজেকে জয় করার জন্য একটি প্রক্রিয়া মাত্র। যেখানে নিজেকে যাচাই এবং মূল্যায়ন করা হয়। পরীক্ষা নিজের চেষ্টা এবং শ্রেণিকক্ষে আলোচিত বিষয়গুলোর মূল্যায়ন এর বেশি কিছু নয়।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় এর অভিভাবক সদস্য ও সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, অভিভাবক সদস্য ওবায়েজ সরকার,মনজুর হোসেন,আবু সাঈদ,জোহরা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা শেষে শিক্ষার্থীদের সফলতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর