1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য হলেন এমপি কায়সার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৪০ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশনে এ কমিটি গঠন করা হয়।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি করা হয় কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত মন্ত্রী/প্রতিমন্ত্রী ওবায়দুল কাদের, আবু জাহির (হবিগঞ্জ-৩), শেখ সালাহউদ্দিন (খুলনা-২) মুজিবুল হক (কুমিল্লা-১১), স্বতন্ত্র সংসদ সদস্য জাহাঙ্গীর আলম (কুমিল্লা-৩), আব্দুল্লাহ আল কায়সার (নারায়ণগঞ্জ-৩), গোলাম ফারুক পিংকু (লক্ষ্মীপুর-৩) ও স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান (চট্টগ্রাম-১৬) সদস্য করা হয়।

এ বিষয়ে সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সার্বিক উন্নয়নে আমি সর্বোচ্চ দায়িত্ব নিয়ে সততা ও নিষ্ঠার সাথে কাজ করবো।

তিনি আরও বলেন, আমাকে প্রথমবারের মতো সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য হিসেবে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি সোনারগাঁ বাসীর পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছি।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর