1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

মোগরাপাড়া স্কুলের শিক্ষক মমিন মিয়া কালো তালিকাভুক্ত

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০২ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: এসএসসি পরীক্ষার খাতা মূল্যায়নে অবহেলা করায় পরীক্ষকের দায়িত্বে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া হাইস্কুলের এক শিক্ষককে কালো তালিকাভুক্ত করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। তিনি আগামী ৫ বছর বোর্ডের অধীনে কোনো পাবলিক পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না।

কালো তালিকাভুক্ত শিক্ষকদের নামের তালিকা প্রকাশ করে ঢাকা শিক্ষা বোর্ড।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগারপাড়া এইচ জি জি এস স্মৃতি সরকারি বিদ্যায়তনের সহকারী শিক্ষক মোহাম্মদ মমিন মিয়া কালো তালিকাভুক্ত হয়েছেন।
জানা গেছে, পরীক্ষক খাতা দেখায় অবহেলা করায় চলতি বছরের এসএসসি পরীক্ষায় শিক্ষার্থীরা ফল ফেল আসে। পরে খাতা পুনর্নিরীক্ষণ করে দেখা যায় তারা পাস করেছেন।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পাবলিক পরীক্ষার খাতা দেখায় অবহেলা আর সহ্য করা হবে না। আর অন্যান্য পরীক্ষকদের এখনই সতর্ক হওয়া উচিত।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর