1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

মোগরাপাড়া স্কুলের শিক্ষক মমিন মিয়া কালো তালিকাভুক্ত

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭৮ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: এসএসসি পরীক্ষার খাতা মূল্যায়নে অবহেলা করায় পরীক্ষকের দায়িত্বে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া হাইস্কুলের এক শিক্ষককে কালো তালিকাভুক্ত করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। তিনি আগামী ৫ বছর বোর্ডের অধীনে কোনো পাবলিক পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না।

কালো তালিকাভুক্ত শিক্ষকদের নামের তালিকা প্রকাশ করে ঢাকা শিক্ষা বোর্ড।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগারপাড়া এইচ জি জি এস স্মৃতি সরকারি বিদ্যায়তনের সহকারী শিক্ষক মোহাম্মদ মমিন মিয়া কালো তালিকাভুক্ত হয়েছেন।
জানা গেছে, পরীক্ষক খাতা দেখায় অবহেলা করায় চলতি বছরের এসএসসি পরীক্ষায় শিক্ষার্থীরা ফল ফেল আসে। পরে খাতা পুনর্নিরীক্ষণ করে দেখা যায় তারা পাস করেছেন।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পাবলিক পরীক্ষার খাতা দেখায় অবহেলা আর সহ্য করা হবে না। আর অন্যান্য পরীক্ষকদের এখনই সতর্ক হওয়া উচিত।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর