1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

মুজিব- একটি জাতির রূপকার’ দেখলো সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১২৬৭ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী সাথে নিয়ে বঙ্গবন্ধুর আত্মজীবনী মূলক চলচ্চিত্র ‘মুজিব’- একটি জাতির রূপকার দেখেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর।

বুধবার (১৮ অক্টোবর) সোনারগাঁয়ের কাঁচপুর চাঁদমহল সিনেপ্লেক্সে এ আয়োজন করেন। 

এ আয়োজনের উদ্দেশ্য বর্ণনা করে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি বলেন,স্বাধীনতার সঠিক ইতিহাস জানতে ‘মুজিব: একটি জাতির রুপকার’ সিনেমাটি দেখা অত্যাবশ্যক সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে যা আজ উপভোগ করলাম।

স্বাধীনতার সঠিক ইতিহাস জানতে ‘মুজিব: একটি জাতির রুপকার’ সিনেমাটি দেখা অত্যাবশ্যক বলে মনে করি।”বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। এ দেশের ইতিহাসের পরতে পরতে জড়িয়ে আছেন বঙ্গবন্ধু। বিভিন্ন সময় ষড়যন্ত্রকারীরা ইতিহাস বিকৃতির চেষ্টা করেছেন। কিন্তু তাঁদের সে অপচেষ্টা বরাবরই মুখ থুবড়ে পড়েছে। কারণ, বঙ্গবন্ধুকে মুছে ফেলা সম্ভব নয়। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।”

ছবিটির প্রতিটি মুহূর্ত কি যে আবেগ, টান, রক্তে উত্তেজনা কাজ করছিল তা বলে প্রকাশ করার মত নয়। চোখে পানি ছল ছল করেছিল। সমগ্র পরিবার কে হারিয়ে এক বুক কষ্ট নিয়েও বাংলাদেশ কে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড় করিয়েছেন, করে যাচ্ছেন বাংলার মানুষের শেষ আশ্রয়স্থল দেশ রত্ন শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার ছাত্রলীগ ও সোনারগাঁয়ের দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার ছাত্রলীগের নেতাকর্মীরা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর