1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে স্বাধীনতার চেতনাকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে: এমপি খোকা

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১৫০ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন- বঙ্গবন্ধু আজীবন শোষিত মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই নিরস্ত্র বাঙালি শক্তিশালী পাক-হানাদার বাহিনীর বিরুদ্ধে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণে অনুপ্রাণিত হয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা এবং স্বাধীনতার চেতনাকে মুছে ফেলার অপচেষ্টায় এক কালো অধ্যায়ের সূচনা করে ঘাতকরা।

এসময় তিনি বলেন, বিএনপি-জামায়াত চারদলীয় জোট সরকারের শাসনামলে ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের শান্তিপূর্ণ সমাবেশে গ্রেনেড হামলা করে জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনাকেও হত্যা করতে চেয়েছিল। কিন্তু আল্লাহর রহমতে হত্যা করতে পারে নাই। শুধু তাই নয়, বহুবার তাকে হত্যা করে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। ষড়যন্ত্রকারীরা সফল হয় নাই। এখনও এই চক্রান্ত অব্যাহত আছে। এসময় তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে একসঙ্গে কাজ করার আহবান জানান।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে উপজেলার সনমান্দি ইউনিয়নের অলিপুরা বাজার বালুর মাঠে সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মো. আবুল হোসেন এর সভাপতিত্বে ও ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মোল্লার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টি সহ-সভাপতি এম এ জামান, নারায়ণগঞ্জ জেলা পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মো. ফয়সাল আহমেদ ভূইয়া, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূইয়া, সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, সাকিব হাসান জয় মেম্বার, রিয়াজ ফকির মেম্বার প্রমূখ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর