1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

নির্বাচন আটকানোর ক্ষমতা কারও নেই -সেলিম ওসমান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৯ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আটকানোর ক্ষমতা কারও নেই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কামতালঘাট থেকে নলীসাধু আশ্রম পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুৃম আহমেদের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে এই রাস্তা নির্মাণ করা হচ্ছে।

সেলিম ওসমান বলেন, যে কয়টা দল অংশগ্রহণ করবে সে কয়টা দল নিয়েই আগামী জাতীয় নির্বাচন হবে। নির্বাচনকে কেউ আটকে রাখতে পারবে না। তত্ত্বাবধায়ক সরকারও আর হবে না। দেশের মানুষের ক্ষতিও হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশ আরও এগিয়ে যাবে। তাই আগামীতে তাকে আবারও ক্ষমতায় আনার জন্য আমাদের বঙ্গবন্ধু সৈনিকদের কাজ করতে হবে।

এসময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, উপজেলা চেয়ারম্যান আমির হোসেন, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর